রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০১৪

বিডি আর্টিকেলের অন্যতম অ্যাডমিন মুন্সী জাহাঙ্গীর জিন্নাত ওডেস্কের ফটো কন্টেস্ট জিতলেন

সাম্প্রতিক হয়ে যাওয়া ওডেস্কের ফটো কন্টেস্ট জিতলেন বিডি আর্টিকেলের অন্যতম অ্যাডমিন মুন্সী জাহাঙ্গীর জিন্নাত। গত কয়েক দিন যাবত মুন্সী জাহাঙ্গীর জিন্নাতের প্রোফাইল ফটো ওডেস্কের হোম পেজের কভার ফটোতে স্থান পেয়েছে।
Odesk Home Page

গত কয়েক মাস যাবত ওডেস্ক তাদের থিম থেকে শুরু করে সব কিছুতেই অনেক পরিবর্তন এনেছে। এখন ভালবাসার থিম দিয়ে পরিপূর্ণ ওডেস্ক। তারই ধারাবাহিকতাই ওডেস্ক শুরু করে ফটো কন্টেস্ট। সেখানে অংশ গ্রহন করে ও কন্টেস্ট জিতে মুন্সী জাহাঙ্গীর জিন্নাতের ফটো এখন ওডেস্কের হোম পেজে।



ওডেস্ক হল কয়েকটি জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেসের মধ্যের একটি। বাংলাদেশেও এটি অনেক জনপ্রিয়। অনেক বাংলাদেশি এখন ওডেস্কে কাজ করে স্বাবলম্বী। ওডেস্কে কাজ পাওয়া তুলনামূলক সহজ এবং পেমেন্ট মেথড ভেরিফাইড বলে ওডেস্ক এত জনপ্রিয়।



মুন্সী জাহাঙ্গীর জিন্নাতের ফটো ওডেস্কে দেখতে oDesk.Com এ গেলেই দেখতে পাবেন। যারা ওডেস্কে লগইন করে আছেন, তারা ওডেস্কে গিয়ে লগআউট করে হোম পেজে গেলেই ফটো দেখতে পাবেন।



মুন্সী জাহাঙ্গীর জিন্নাত ওডেস্কে কাজ করেন ২০১০ সাল থেকে। তিনি প্রধানত এসইও, ভার্চুয়াল অ্যাসিস্ট্যান্ট এবং ওয়েব ডিজাইনার হিসাবে কাজ করেন। তিনি বিডি আর্টিকেল ছাড়াও জেনেরাস মার্ক্স, জেনেরাস রোভার, দুর্লভের অ্যাডমিন, এবং ডিজাইনার।



বিডি আর্টিকেল ও ইউনিক সফটের পক্ষ থেকে মুন্সী জাহাঙ্গীর জিন্নাতকে আন্তরিক অভিনন্দন। বিস্তারিতঃ http://www.bd-article.com/archives/2411

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Designed By Blogger Templates | Published by Responsive blogger Templates