মঙ্গলবার, ৯ ডিসেম্বর, ২০১৪

মেহেরপুরে ফ্রিল্যান্সার কর্মশালা অনুষ্ঠিত

ফ্রিল্যান্সার সংগঠন ওযেব ক্রিট অর্গানাইজেশন এর উদ্যোগে মেহেরপুরে ফ্রিল্যান্সার কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকালে মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ওযেব ক্রিট অর্গানাইজেশনের সিইও জোহা বিশ্বাসের সভাপতিত্বে ফ্রিল্যান্সার সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাজেদুর রহমান খান, ইল্যান্স-ওডেস্ক এর মোবিলাইজার নাজমুল হাসান তপু, আলফা ডিজিটাল এর সিইও মামুনুর রশিদ। মেহেরপুরের সফল ফ্রিল্যান্সারদের মধ্যে বক্তব্য রাখেন মুন্সী জাহাঙ্গীর জিন্নাত হিরক,  এনামুল হক,  সিমসান মল্লিক, ইমরান হোসেন, রাসেল হোসেন, তুষার ইমরান, পলাশ রাসেল, সুমন রেজা, আলমগীর কবির প্রমুখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, নিজের মনের কালিমাকে দুর করে মহামানবকে জাগিয়ে তুলুন। একবার জন্ম নিয়েছেন এরই মধ্যে নিজের শ্রেষ্ঠত্ব  প্রমান করুন। বর্তমান তথ্য প্রযুক্তির যুগে নিজেক স্মরনীয় করে রাখার জন্য কিছু কাজ করুন। তথ্য প্রযুক্তির বিকাশমান ধারায় জেলাকে এগিয়ে নিতে হলে সকলকে এ বিষয়ে দক্ষ করে গড়ে উঠতে হবে।

প্রধান অতিথির বক্তব্য পৌর মেয়র মোতাছিম বিল্লাহ মতু বলেন, ইন্টারনেটে মন্দ কিছু না করে ভালো বিষয় গুলো নিয়ে কাজ করুন। অবশ্যই বিশ্বের সাথে তাল মিলিয়ে মেহেরপুর একদিন এগিয়ে যাবে।

প্রশিক্ষনে প্রশিক্ষকরা বলেন, ফ্রিল্যান্সার জগতে কাজ করে ভালো আয় করা সম্ভব। তারা বলেন এজন্য নিজেকে যোগ্য করে তুলতে হবে। যোগ্য করে তুলতে প্রশিক্ষনের কোনো বিকল্প নাই। সূত্রঃ মেহেরপুর নিউজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Designed By Blogger Templates | Published by Responsive blogger Templates